যুবলীগ নেতার ধাক্কায় প্রাণ গেল ইউপি চেয়ারম্যানের

বাবুল তালুকদার
বাবুল তালুকদার

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় যুবলীগ নেতার ধাক্কায় মাটিতে পড়ে গিয়ে মারা গেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বাবুল তালুকদার (৫২)। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এই ঘটনা ঘটে। এ ঘটনায় একই ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউল আউয়ালের বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পদুয়া ইউপির চেয়ারম্যান বাবুল তালুকদার সকাল থেকে পরিষদ কার্যালয়ে ভিজিএফের চাল বিতরণ করছিলেন। পূর্ববিরোধের জের ধরে দুপুর ১২টার দিকে পদুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউল আউয়াল পরিষদ কার্যালয়ে গিয়ে বাবুল তালুকদারের সঙ্গে তর্কবিতর্ক শুরু করেন। একপর্যায়ে বাবুলকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন রবিউল। এতে ঘটনাস্থলেই বাবুল তালুকদার মারা যান।

খবর পেয়ে দাউদকান্দি থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবুল তালুকদারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নাম প্রকাশ না করার শর্তে পদুয়া ইউনিয়ন পরিষদের এক সদস্য বলেন, নির্বাচনী বিষয় নিয়ে বাবুল তালুকদারের সঙ্গে রবিউল আউয়ালের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরেই এই ঘটনা ঘটেছে। মাটিতে পড়ে সম্ভবত তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

কুমিল্লার সহকারী জ্যেষ্ঠ পুলিশ সুপার মহিদুল ইসলাম বলেন, বাবুল তালুকদারের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলেই আসল রহস্য উদঘাটন হবে।