৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নওগাঁর রানীনগর উপজেলার বেতগাড়ী গ্রামে ফুটবল টুর্নামেন্টের খেলা শেষে লটারির ড্র অনুষ্ঠানে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে রোবায়েত হোসেন (১০) নামের ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। মাথায় গুলিবিদ্ধ রোবায়েতকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবছরের মতো এবারও ঈদ উপলক্ষে গত শুক্রবার বেতগাড়ী কফিলিয়া উচ্চবিদ্যালয় মাঠে স্থানীয় উদয়ন ক্রীড়া সংসদ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। এদিন বিকেলে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ ইসরাফিল আলম।

খেলা শেষে সন্ধ্যার পর র‌্যাফল ড্রর আয়োজন করা হয়। ড্র চলাকালে রাত ১১টার সময় কে বা কারা দুই থেকে তিনটি গুলি ছোড়ে। এতে উপজেলার ভবানীপুরের মণ্ডলপুর গ্রামের জাবের মণ্ডলের ছেলে রোবায়েত হোসেনের মাথায় গুলি লাগলে সে গুরুতর আহত হয়। তাকে প্রথমে রানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রোবায়েত হোসেন ঘোষগ্রাম কফিলিয়া উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

ঘটনা সম্পর্কে রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এস এম সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাটি জানার পর সেখানে দ্রুত পুলিশ পাঠানো হয় এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করা হয়েছে । বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি জানান, স্থানীয় লোকজন দুই থেকে তিনটি গুলি ছোড়ার কথা বলেছেন। এ ঘটনায় আজ দুপুর পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।