মানিকগঞ্জে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত, স্ত্রী-কন্যা হাসপাতালে

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন তাঁর স্ত্রী ও কন্যা সন্তান। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় উপজেলার ধুলন্ডী এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে ঘটনাটি ঘটে।

নিহত ওই পুলিশ কনস্টেবলের নাম আতাব আলী (৪৫)। তিনি ঢাকার রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি ঘিওরের পুখুরিয়া গ্রামে। ওই ঘটনার পর আহত অবস্থায় তাঁর স্ত্রী শামীমা আক্তার ও ছয় বছরের কন্যা সন্তানকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, মানিকগঞ্জের শিবালয় উপজেলার মহাদেবপুর থেকে মোটরসাইকেলে করে স্ত্রী ও কন্যাকে নিয়ে গ্রামের বাড়ি পুখুরিয়া যাচ্ছিলেন আতাব আলী। সন্ধ্যা সাতটার দিকে ধুলন্ডী এলাকায় পাটুরিয়াগামী এম এম লাভলী পরিবহনের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি ধাক্কা লাগে। এতে স্ত্রী ও কন্যা ছিটকে দূরে পড়ে যায়। আর বাসের চাকায় পিষ্ট হয়ে কনস্টেবল আতাব আলী ঘটনাস্থলেই মারা যান।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশের পরিদর্শক ইয়ামিন উদ-দৌলা বলেন, দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে গেছেন। বাসটি জব্দ করা হয়েছে এবং চালকের সহকারীকে আটক করা হয়েছে। এই ঘটনায় স্থানীয় থানায় মামলা করা হয়েছে।