দেবীদ্বারে ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত

কুমিল্লার দেবীদ্বার উপজেলায় ট্রাকের ধাক্কায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া মহাসড়কের দেবীদ্বার পৌরসভার বারেরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম গাফফার হোসেন রাজু (১৪)। সে দেবীদ্বার রেয়াজ উদ্দিন পাইলট উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী ও দেবীদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের বাসিন্দা প্রবাসী মো. গিয়াস উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, কেএসআরএম রড কোম্পানির একটি ট্রাক ধাক্কা দিলে ওই দুর্ঘটনা ঘটে। বিকেল পাঁচটায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গাফফার মারা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময় রাজু তার ছোট ভাই বারেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র বায়েজিদকে বিদ্যালয়ে দুপুরের খাবার দিয়ে বাসায় ফিরছিল। অন্যদিকে কেএসআরএম রড কোম্পানির একটি ট্রাক মুরাদনগরে রড রেখে কুমিল্লার দিকে যাচ্ছিল। দুপুর সাড়ে ১২টায় বারেরা এলাকায় পৌঁছার পর ট্রাকটি রাজুকে ধাক্কা দিয়ে পাশের একটি দোকানে উঠে যায়। এলাকাবাসী আহত গাফফারকে প্রথমে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

দেবীদ্বার থানার উপপরিদর্শক (এসআই) মো. রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে প্রথম আলোকে বলেন, ‘কেএসআরএম রড কোম্পানির গাড়ি ও গাড়ির হেলপারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে।’