মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়ন বুড়িপুকুরপাড় এলাকায় হাটহাজারী-নাজিরহাট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন মোহাম্মদ নুরুল হুদা (৪৫) ও মোহাম্মদ আবু তৈয়ব (১৫)। সম্পর্কে তাঁরা চাচা-ভাতিজা। বাড়ি ফটিকছড়ি উপজেলার নানুপুর ইউনিয়ন ঘামারিতলা এলাকায়। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ তোফায়েল অহমদ আজ শুক্রবার সকালে প্রথম আলোকে বলেন, হাটহাজারী থেকে অটোরিকশায় গ্যাস ভরে ফটিকছড়ি যাচ্ছিলেন মোহাম্মদ নুরুল হুদা। তাঁর সঙ্গে ভাতিজা আবু তৈয়ব ছিলেন। মির্জাপুর ইউনিয়ন বুড়িপুকুরপাড় এলাকায় পৌঁছালে সড়কে পড়ে থাকা একটি কুকুরকে বাঁচাতে গিয়ে অটোরিকশাটি উল্টে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস অটোরিকশাটিকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুজনই গুরুতর আহত হন। স্থানীয় লেকজন তাঁদের উদ্ধার করে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোহাম্মদ তোফায়েল অহমদ জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুটি যানই জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।