খিলক্ষেতে বাসের ধাক্কায় মোরটসাইকেল আরোহী নিহত

রাজধানীর খিলক্ষেতে বাসের ধাক্কায় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের (মোটরসাইকেল) আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ওই মোটরসাইকেল চালক। আজ সোমবার বিকেল সোয়া পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল আরোহীর নাম সাব্বির (৩৫)।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১) মেজর মো. রাকিবুজ্জামান বলেন, দুর্ঘটনার পর ওই আরোহী আহত অবস্থায় রাস্তায় পড়েছিলেন। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আহত চালকের পকেটে অগ্রণী ব্যাংকের এটিএম কার্ড পাওয়া যায়। সেখানে লেখা লাফিজুর রহমান। তবে তিনিই লাফিজুর রহমান কি না, তা নিশ্চিত হওয়া যায়নি। মোটরসাইকেলচালক কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। নিহত আরোহীর লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 

প্রত্যক্ষদর্শী ও পথচারী মেহেদী হাসান বলেন, খিলক্ষেতে লা মেরেডিয়ান রেস্টুরেন্টের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মহাখালীগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা দুজন ছিটকে পড়েন। পরে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে দেখেন তিনি।

খিলক্ষেত থানার ডিউটি অফিসার মশিউর রহমান বলেন, দুর্ঘটনার সঙ্গে জড়িত স্নিগ্ধা পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।