ঈশ্বরদীতে স্টেশনে ট্রেন না থামায় লাফ, যুবকের মৃত্যু

ট্রেনটি স্টেশনে না থামায় চলন্ত ট্রেন থেকে লাফিয়ে প্ল্যাটফর্মে নামার চেষ্টা করেছিলেন এক যুবক। ট্রেনের গতি কম থাকায় হয়তো ভেবেছিলেন নামতে পারবেন। কিন্তু গতির সঙ্গে তাল রাখতে না পেরে ট্রেনের চাকায় কাটা পড়ে প্রাণ হারালেন। আজ বুধবার সকালে পাবনার ঈশ্বরদী বাইপাস স্টেশন প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত যুবকের নাম আল আমিন ইসলাম (২২)। তিনি উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল গ্রামের রাকিবুল ইসলামের ছেলে। ঢাকায় তিনি রাজমিস্ত্রির কাজ করতেন।

রেল পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তি সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাট অভিমুখী যাত্রীবাহী লালমণি এক্সপ্রেস ট্রেনটি আজ সকাল ৮টা ১০ মিনিটে ঈশ্বরদী বাইপাস রেলস্টেশন অতিক্রম করছিল। ওই সময় ট্রেনের গতি কম ছিল। সেটা দেখে যাত্রী আল আমিন ট্রেনের দরজা দিয়ে লাফিয়ে নামার সময় প্ল্যাটফর্ম ও ট্রেনের মাঝে পড়ে যান। ট্রেনটি প্ল্যাটফর্ম অতিক্রম করার পর দেখা যায়, লাইনের ওপর আল আমিনের দেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে পড়ে আছে।

রেলওয়ে থানার ওসি সুবীর দত্ত বলেন, প্রাথমিক তথ্যে জানা গেছে, আল আমিন ট্রেনের যাত্রী ছিলেন। তিনি ঢাকা থেকে ঈশ্বরদীতে আসছিলেন। ঈশ্বরদী বাইপাস স্টেশনে লালমণি এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতি না থাকায় তিনি লাফিয়ে নামার চেষ্টা করেন। তিনি জানান, যাত্রীর লাশ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাবনা হাসপাতালের মর্গে পাঠানো হবে।