নারায়ণগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লার ভূইয়ারবাগ এলাকার একটি পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার ভোরে লাশ দুটি ভেসে উঠলে এলাকার লোকজন পুকুর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করেন।

মৃত দুই শিশু হলো নগরীর পশ্চিম দেওভোগ এলাকার হাবিব মিয়ার ছেলে শাওন (১০) ও একই এলাকার মো. গাজীর ছেলে নয়ন (৭)। দেওভোগ পশ্চিম দেওভোগ মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র শাওন আর একই মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র নয়ন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে মাদ্রাসা যাওয়ার জন্য তারা দু’জন বাসা থেকে বের হয়। এর পর থেকে তারা নিখোঁজ থাকে। খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সকালে মসজিদের মাইকে পুকুর থেকে দুই শিশুর লাশ ভেসে ওঠার বিষয়টি ঘোষণা করা হলে খবর পেয়ে নিহতের স্বজনেরা তাদের লাশ শনাক্ত করে বাড়িতে নিয়ে যান।

শাওনের মা শান্তা বেগম বলেন, ‘শাওন সকালে ফ্রিজ থেকে আইসক্রিম বের করে খেয়ে জিজ্ঞেস করে মা রান্না হয় নাই। রান্না হলে আমাকে একটা বাজে ডাক দিও। আমি এখন খেলতে যাই। আমি শাওন বলে অনেক ডাকাডাকি করলেও ওর কোনো খোঁজ পাই নাই। সকালে লোকজনের মুখে দুই শিশুর লাশ উদ্ধারের খবর শুনে গিয়ে দেখি আমার মানিকের লাশ পড়ে আছে।’

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে ওই শিশুর মৃত্যু হয়েছে। সকালে ওই দুই শিশুর লাশ ভেসে উঠলে স্বজনেরা লাশ নিয়ে যায়।