পল্লী বিদ্যুতের তারের ছোবলে বিষাদ নেমে এল

সিএনজিচালিত অটোরিকশায় করে দাওয়াতে যাচ্ছিলেন তাঁরা। আচমকা পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে এসে পড়ে ওই অটোরিকশায়। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান পরিবারের তিনজন সদস্য। বেঁচে নেই অটোরিকশার চালকও। পরিবারের শিশুসন্তানসহ দুজন আহত হয়ে এখন হাসপাতালে। আজ শুক্রবার দুপুর ১২টা ১০ মিনিটে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঘমারা এলাকায় এ ঘটনা ঘটে।

থানা-পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন সূত্রে জানা যায়, আবু তাহের (৬০) সপরিবারে উপজেলার শংকরপুর গ্রামে নিজের বাড়ি থেকে নাঙ্গলকোট পৌর এলাকায় দাওয়াত খেতে যাচ্ছিলেন। সঙ্গে ছিলেন তাঁর ছেলে আবু বায়েজিদ (৩৫), মেয়ে ফাহিমা আক্তার (১৮), পুত্রবধূ মরিয়ম বেগম (১৯) ও দেড় বছর বয়সী নাতি আবদুল্লাহ আল আমিন। বাঘমারা এলাকায় পৌঁছালে আচমকা পল্লী বিদ্যুতের তার এসে অটোরিকশার ওপর পড়ে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু তাহের ও তাঁর ছেলে, মেয়ে ও অটোরিকশার চালক সারোয়ার হোসেন (৪০) মারা যান। স্থানীয় লোকজন বায়েজিদের স্ত্রী মরিয়ম ও ছেলে আল আমিনকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দাওয়াতে অংশ নিতে পরিবারটি গ্রামের বাড়ি থেকে পৌর এলাকায় যাচ্ছিল।