বাস-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল মা-মেয়ের

বগুড়ার শাজাহানপুর উপজেলায় সাজাপুর ‘ফটকি সেতু’এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছেন। আহত চারজন। আজ বুধবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজনের নাম না জানালেও তাঁরা মা ও মেয়ে বলে নিশ্চিত করেছে পুলিশ।

আহত ব্যক্তিরা হলেন কাইয়ুম, তাঁর ছেলে আরমান ও ট্রাকচালক সোহাগ। পুলিশ বলছে, নিহত দুজন আহত কাইয়ুমের স্ত্রী ও মেয়ে। আহত অন্যজনের নাম জানা যায়নি। তাঁদের বাড়ি ঠাকুরগাঁও জেলায়। আহত ব্যক্তিদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ দুপুর ১২টার দিকে শাজাহানপুরের দিক থেকে বগুড়ার দিকে রডবোঝাই একটি ট্রাক যাচ্ছিল। এই ট্রাকে কয়েকজন যাত্রী ছিলেন। একপর্যায়ে বগুড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়া একটি বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে রডবোঝাই ট্রাকটি রাস্তা থেকে সেতুর নিচে পানিতে পড়ে যায়। ট্রাকের নিচে চাপা পড়ে দুজন মারা যান।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, একই পরিবারের চারজন ওই ট্রাকে করে ঠাকুরগাঁও যাচ্ছিলেন। অন্য একটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় দুজন মারা গেছেন। তবে তাঁদের নাম–পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) আবদুল আজিজ বলেন, শাজাহানপুরের সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা বজলুর রশিদ বলেন, দুর্ঘটনার স্থান থেকে চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি এখনো সেতুর নিচে পানিতে পড়ে আছে। এটি উদ্ধারের চেষ্টা চলছে।