রাজশাহীতে পুলিশকে পেটালেন মাদক ব্যবসায়ীরা

রাজশাহীতে পুলিশকে পিটিয়েছেন মাদক ব্যবসায়ীরা। মহানগর গোয়েন্দা পুলিশের চার সদস্যের একটি দলকে মাদক ব্যবসায়ীরা আজ রাত আটটার দিকে পেটান পদ্মার চরে। তাঁরা হামলা চালিয়ে আসামিসহ উদ্ধার করা মাদকদ্রব্য লুট করেছেন। এ ঘটনার পর পুলিশ রাতে পদ্মার চরে বিশেষ অভিযান শুরু করেছে।

গুরুতর আহত পুলিশের দুই সদস্য হচ্ছেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক মাহবুবুর রহমান ও কনস্টেবল সুজন চন্দ্র। এ দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুই সদস্য সামান্য আহত হয়েছেন। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জ্যেষ্ঠ সহকারী কমিশনার ইফতে খায়ের আলম আজ রাত পৌনে ১০টার দিকে প্রথম আলোকে বলেন, বিকেলের দিকে গোয়েন্দা পুলিশের চার সদস্যের এই দল নগরের কাটাখালী থানার বিপরীতে পদ্মার মধ্যচর এলাকায় মাদকবিরোধী অভিযানে নামে। তাঁরা মাদকদ্রব্য উদ্ধার করেছিলেন। আসামিও আটক করেছিলেন। রাত সাড়ে সাতটা থেকে আটটার দিকে এই খবর পেয়ে স্থানীয় মাদক ব্যবসায়ীদের একটি দল পুলিশের ওপরে হামলা চালায়। তাঁরা উদ্ধার করা মাদকদ্রব্যসহ আসামিদের ছিনিয়ে নিয়ে যান। 

ইফতে খায়ের আলম জানান, খবর পেয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপরই রাজশাহী মহানগর পুলিশের একটি দল পদ্মার চরে বিশেষ অভিযানে নেমেছে। রাত ১০টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান চলছিল। সেখান থেকে নতুন কোনো খবর পাওয়া যায়নি।