রাজধানীতে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোর থেকে বিকেলের মধ্যে এই ঘটনা ঘটে। তেজগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট মো. সুজন (২৫), শাহবাগের চানখাঁরপুল এলাকায় নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পলাশ (২২), গুলশানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ইমন হোসেন ইমুর (২৫) মৃত্যু হয়। এদিকে মোহাম্মদপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুমন বিশ্বাস (৪০)।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, ময়নাতদন্তের জন্য চারটি লাশ মর্গে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তেজগাঁওয়ের তেজতুরী বাজার রোডে নির্মাণাধীন বহুতল ভবনের নিচতলায় দুপুরে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন সুজন। সহকর্মীরা তাঁকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার জামাল হোসেনের ছেলে সুজন।

গুলশান-২ এর ১০০ নম্বর রোডের একটি বহুতল ভবনের দ্বিতীয় তলা থেকে নির্মাণ সামগ্রী নামানোর সময় পড়ে গিয়ে গুরুতর আহত হন ইমন হোসেন। পরে সহকর্মী রিপন তাঁকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়। তিনি মাগুরা সদর উপজেলার সোলেমান মিয়ার ছেলে।

এ দিকে শাহবাগ থানার চানখাঁরপুল এলাকায় নির্মাণাধীন একটি ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পলাশ গুরুতর আহত হন। ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া পাঁচটার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন। মেহেরপুর জেলার গাংনী উপজেলার মো. রিয়াদুলের ছেলে পলাশ। তিনি ওই ভবনে থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন।

এ ছাড়া ভোরে মোহাম্মদপুর তাজমহল রোডের একটি বাসায় ব্যবসায়ী সুমন বিশ্বাস ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। তাঁর স্ত্রী নন্দিতা সকাল পৌনে সাতটার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সুমন মারা যান। তবে কী কারণে সুমন গলায় ফাঁস দেন, সে বিষয়ে জানাতে পারেননি তাঁর স্ত্রী।