নারায়ণগঞ্জে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম করা হয়েছে। আজ রোববার সকালে উপজেলার গঙ্গানগর গ্রামে প্রতিপক্ষের হামলায় এই ঘটনা ঘটে।

জখম হওয়া চারজন হলেন ওই গ্রামের বাসিন্দা আক্তার হোসেন, তাঁর স্ত্রী রহিমা বেগম এবং দুই ছেলে আল আমিন ও মাসুম মিয়া। তাঁরা সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গঙ্গানগর গ্রামের আক্তার হোসেনের সঙ্গে প্রতিবেশী হেলাল উদ্দিন ওরফে হেলু মিয়ার দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সকালে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে হেলু মিয়া, শাহিন মিয়া, বাবুল হোসেন, শারবিন মিয়াসহ ৮ থেকে ১০ জন দেশীয় অস্ত্র নিয়ে আক্তার হোসেনের পরিবারের ওপর হামলা চালান। এতে আক্তার হোসেনসহ তাঁর পরিবারের চার সদস্য আহত হন। পরে স্থানীয় এলাকাবাসী ছুটে এসে তাঁদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ ঘটনায় আক্তার হোসেনের স্ত্রী রহিমা বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।

আক্তার হোসেন প্রথম আলোকে বলেন, ‘জমি নিয়ে বিরোধের জের ধরেই হেলু মিয়া ও তার সহযোগীরা আমাকে ও আমার পরিবারের সদস্যদের পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে।’

এ বিষয়ে হেলু মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘তেমন কিছু হয়নি সামান্য বাগ্‌বিতণ্ডা হয়েছে।’

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, এই ঘটনায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।