স্বামী-সন্তানের সামনে প্রাণ গেল তাঁর

সন্তান কোলে স্ত্রীর নিথর দেহের দিকে তাকিয়ে আছেন লিটন সরকার। ঢাকা মেডিকেল, ২০ অক্টোবর। ছবি: প্রথম আলো
সন্তান কোলে স্ত্রীর নিথর দেহের দিকে তাকিয়ে আছেন লিটন সরকার। ঢাকা মেডিকেল, ২০ অক্টোবর। ছবি: প্রথম আলো

রাজধানীর কলেজগেটে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। আজ শনিবার বেলা সাড়ে তিনটায় শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বিকেল সাড়ে চারটার দিকে ওই নারীকে মৃত ঘোষণা করা হয়।

নিহত নারীর নাম রুমা আক্তার (২৬)। তিনি স্বামী ও ৪ বছর বয়সী কন্যাসন্তানকে নিয়ে রাজধানীর মিরপুরে বসবাস করতেন। তাঁদের গ্রামের বাড়ি সিলেটের সুনামগঞ্জে।

নিহত নারীর স্বামী লিটন সরকার প্রথম আলোকে বলেন, স্ত্রী-সন্তান নিয়ে তিনি মোহাম্মদপুরের হুমায়ুন রোডে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। মিরপুর থেকে এসে তাঁরা কলেজগেটে নামেন। এরপর পদচারী-সেতুতে না উঠে রাস্তা পার হচ্ছিলেন। লিটন সরকার তার শিশুসন্তান লামিয়াকে নিয়ে সামনে হাঁটছিলেন। পেছনে ছিলেন রুমা।

লিটন সরকার বলেন, তাঁরা রাস্তার বিভাজক পার হয়ে সড়কের অপর পাশে সবে পা রেখেছেন, এর মধ্যই পেছনে থাকা স্ত্রীকে শ্যামলীগামী একটি বাস ধাক্কা দিয়ে চলে যায়। এ সময় তিনিসহ অন্য পথচারীরা প্রথমে তাঁকে সোহরাওয়ার্দী মেডিকেলে পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, এ দুর্ঘটনায় মোটরসাইকেলের এক চালকও আহত হয়েছেন বলে তিনি শুনেছেন। পুলিশ পরবর্তী আইনি ব্যবস্থা নিচ্ছে।