নারায়ণগঞ্জ ও দিয়াবাড়ি থেকে ৬ যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় চার যুবকের মাথা থেঁতলানো লাশ উদ্ধার করেছে পুলিশ। আর রাজধানীর তুরাগ থানার দিয়াবাড়ি (উত্তরা ১৬ নম্বর) এলাকা থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নারায়ণগঞ্জে চার লাশ উদ্ধার হয় আজ রোববার ভোরে আর দিয়াবাড়িতে দুটি লাশ পাওয়া গেছে গতকাল শনিবার রাতে।

আজ ভোরে আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক থেকে চারটি লাশ উদ্ধারের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি গুলিসহ দুটি পিস্তল, একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মামুন প্রথম আলোকে বলেন, পাঁচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে তাঁদের লাশ পড়েছিল। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। প্রথমে ধারণা করা হচ্ছিল, তাঁরা গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। পরে বোঝা যায় চার যুবকের মাথা থেঁতলানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই দল সন্ত্রাসী গ্রুপের দ্বন্দ্বে এ ঘটনা ঘটে থাকতে পারে।

আবদুল্লাহ আল মামুন আরও জানান, নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

রাজধানীর দিয়াবাড়ি (উত্তরা ১৬ নম্বর) এলাকা থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, কয়েকদিন আগে তাঁদের হত্যা করে কাশবনে ফেলে রাখা হয়েছে। লাশে পচন ধরেছে।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মুক্তাকিন বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে রাজউকের উত্তরা আবাসিক এলাকার ১৬ নম্বর সেক্টরের ফাঁকা জায়গা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। তাঁদের পরিচয় পাওয়া যায়নি।

লাশ দুটি ময়নাতদন্তের জন্য আজ রোববার ভোরে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। মর্গ সূত্র জানিয়েছে, নিহত দুজনেরই বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে।