বাগেরহাটে নিজ ট্রাকের নিচে প্রাণ গেল চালকের

ট্রাকচালক ফেটে যাওয়া চাকা মেরামতের জন্য রাস্তার পাশে ট্রাক থামিয়ে দুই সহকারীকে নিয়ে কাজ করছিলেন। ওই সময় দ্রুতগতিতে আরেকটি মালবাহী ট্রাক এসে তাঁর ট্রাককে ধাক্কা দেয়। এতে নিজ ট্রাকের নিচে চাপা পড়ে মারা যান চালক। গুরুতর আহত হন তাঁর দুই সহকারী। 

গতকাল রোববার রাতে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার জয়ডিহি এলাকায় বাগেরহাট-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালকের নাম সারাফত হোসেন (২৫)। তাঁর বাড়ি নড়াইল জেলা সদরে। পুলিশ সারাফত হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আহত দুই সহকারী হলেন নড়াইলের মনিরুল ইসলাম (২৫) ও সাতক্ষীরার শরিফ মিয়া (৩৫)। তাঁদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. মাসুদ সরদার জানান, গতকাল রাতে খুলনা থেকে গোপালগঞ্জের উদ্দেশে ছেড়ে যাওয়া একটি মালবাহী ট্রাক ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা সারাফত হোসেনের ট্রাককে ধাক্কা দিলে নিজ ট্রাকের নিচে চাপা পড়েন তিনি ও তাঁর দুই সহকারী। এ সময় তাঁরা ট্রাকের ফেটে যাওয়া টায়ার ঠিক করছিলেন। চালক সারাফত ঘটনাস্থলেই মারা যান এবং তাঁর দুই সহকারী গুরুতর আহত হন।

মো. মাসুদ সরদার জানান, দুই সহকারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহাসড়ক পুলিশের কাটাখালী থানার উপপরিদর্শক (এসআই) মলয়েন্দ্র নাথ রায় বলেন, ট্রাকচালক সারাফত হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।