টেকনাফে সন্দেহভাজন মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে মোহাম্মদ বেলাল (৩৫) নামে এক সন্দেহভাজন মাদক ব্যবসায়ীর গুলিবদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার হ্নীলা ইউনিয়নের পূর্ব পানখালী (ওয়াকিয়াপাড়া) নূর আহম্মদের ছেলে। নিহত ব্যক্তির বিরুদ্ধে টেকনাফ থানায় মাদকের একটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের বড়ডেল গ্রামের মেরিন ড্রাইভ সড়কের পাশ থেকে লাশ উদ্ধার করা হয়। প্রথম আলোকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

পুলিশের ধারণা, ইয়াবা চালান পাচারের সময় বা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ব্যক্তি গুলিতে নিহত হয়ে থাকতে পারেন। নিহত ব্যক্তির পরনে ফুলহাতা শার্ট ও প্যান্ট রয়েছে।

স্থানীয় লোকজন জানায়, রাত প্রায় দেড়টার দিকে ওই এলাকায় ১৫-২০টি গুলির শব্দ শুনেছেন তাঁরা। এ সময় স্থানীয় লোকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ওসি প্রদীপ কুমার দাশ বলেন, আজ সকালে মেরিন ড্রাইভের পাশে গুলিবিদ্ধ লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত ব্যক্তির বুকে দুটি গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ওসি বলেন, গত তিন সপ্তাহে টেকনাফে বিভিন্ন এলাকা থেকে মাদক ব্যবসায়ীদের প্রভাব বিস্তার ও পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় ১০ জন ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় এক লাখ ৯০ হাজার ইয়াবা বড়ি, ২০ অস্ত্র (এলজি) ও ১০২টি গুলি উদ্ধার করা হয়েছে।