'হাসিনা: এ ডটারস টেল' দেখা যাবে যেখানে

‘হাসিনা: এ ডটারস টেল’ তথ্যচিত্রের পোস্টার। ছবি: সংগৃহীত
‘হাসিনা: এ ডটারস টেল’ তথ্যচিত্রের পোস্টার। ছবি: সংগৃহীত

স্টার সিনেপ্লেক্সে বৃহস্পতিবার সন্ধ্যায় প্রিমিয়ার শো'র মাধ্যমে শুরু হয়েছে ‘হাসিনা: এ ডটারস টেল' ডকুমেন্টারি মুভির যাত্রা। ঢাকা ও চট্টগ্রামের মোট চার প্রেক্ষাগৃহে দর্শকেরা দেখতে পাচ্ছেন এই ডকু মুভি। বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। শুক্রবার দেশের চারটি প্রেক্ষাগৃহে এটি একযোগে প্রদর্শিত হচ্ছে। প্রেক্ষাগৃহ চারটি হল-বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার, মতিঝিলের মধুমিতা সিনেমা হল ও চট্টগ্রামের সিলভার স্ক্রিনে।

স্টার সিনেপ্লেক্সে শুক্রবার ও শনিবার শো এর সময় সকাল ১১টা ৩০, দুপুর ১টা, বিকেল ৪টা ৫০, সন্ধ্যা ৬টা ৩০ এবং রাত ৮টা ১০-এ।

এদিকে যমুনা ব্লকবাস্টারে রোববার ক্লাব রয়ালে বিকেল তিনটায় একটি শো হবে ডিপ্লোম্যাটদের জন্য। এখানেই রাত আটটা পাঁচ মিনিটে দ্বিতীয় শো হবে সাধারণ দর্শকদের জন্য। এ ছাড়াও অন্যান্য দিনে বিকেল ৫টা এবং সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটে ক্লাব রয়ালে দেখানো হবে এই শো।

ঢাকার মধুমিতা সিনেমা হলে শুক্রবারের জন্য সকাল ১১ টায়, দুপুর ৩টায়, সন্ধ্যা ৬টা ৪৫ এবং রাত ৮ টায় মোট চারটি শো। এছাড়া অন্যান্য দিন এই সিনেমা হলে সকাল ১১ টা দুপুর ৩ টা এবং সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে তিনটি শো দেখানো হবে।

চট্টগ্রামের সিলভার স্ক্রিনে মুভিটি ১৬ নভেম্বর থেকে নিয়মিত দুটি হলে দেখানো হবে। থিয়েটার প্লাটিনামে মুভিটি দেখা যাবে প্রতিদিন সকাল ১১টায় এবং থিয়েটার টাইটানিয়ামে মুভিটি প্রতিদিন দেখা যাবে রাত ৯টায়। চট্টগ্রামের এই হলে মুভিটির অগ্রিম টিকিট বুক করতে যোগাযোগ করুন ৮৮০১৭০১৪৪৯৯৫৫ নম্বরে।

'হাসিনা: এ ডটারস টেল' চলচ্চিত্রটি প্রযোজনা করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন। প্রযোজক হচ্ছেন- রাদওয়ান মুজিব সিদ্দিক ও নসরুল হামিদ বিপু। পরিচালনা করেছেন অ্যাপল বক্স ফিল্মসের পিপলু খান।