মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ট্রাফিক পুলিশ নিহত

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

চট্টগ্রামের মিরসরাইয়ে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় এক ট্রাফিক পুলিশ নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা ছয়টায় উপজেলার বারইয়ারহাট গাছ বাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ বলছে, ঘটনার সময় তিনি কর্তব্যরত ছিলেন।

নিহত ব্যক্তির নাম মো. নুরুল আমিন (৫২)। তাঁর গ্রামের বাড়ি ফেনী জেলার পরশুরাম উপজেলার রামপুর গ্রামে। তিনি বারইয়ারহাট এলাকায় ট্রাফিক পুলিশের দায়িত্বে ছিলেন।

জোরারগঞ্জ থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার সময় নুরুল আমিন বারইয়ারহাট গাছ বাজার এলাকায় দায়িত্বরত ছিলেন। সে সময় চট্টগ্রামমুখী বেপরোয়াগতির একটি সিএনজিচালিত অটোরিকশা তাঁকে ধাক্কা দিয়ে ফেলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাঁকে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ থানার উপপরিদর্শক মো. আবেদ আলী প্রথম আলোকে বলেন, ‘আমরা হাসপাতালে গিয়ে মরদেহ নিয়ে এসেছি। আইনিপ্রক্রিয়া শেষে নুরুল আমিনের মরদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়া চালককে আটকের চেষ্টা করা হচ্ছে।’