নারায়ণগঞ্জে র্যাবের সঙ্গে 'গোলাগুলিতে' এক ব্যক্তি নিহত

নারায়ণগঞ্জ শহরের শহীদনগর এলাকায় র‍্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চারটি গুলি, একটি বিদেশি পিস্তল ও আড়াই হাজার ইয়াবা বড়ি উদ্ধার করেছে র‍্যাব। আজ রোববার ভোররাত চারটার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম রবিউল হাসান (৩৮)। তাঁর বাড়ি শহীদনগরের দেওভোগ এলাকায়। পুলিশের ভাষ্য, রবিউল এলাকায় শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত ছিলেন। তাঁর বিরুদ্ধে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা ও মাদক ব্যবসায় জড়িত থাকার ২০টি মামলা রয়েছে।

র‍্যাব-১১–এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন বলেন, আজ ভোররাত চারটার দিকে রবিউল হাসানকে গ্রেপ্তার করতে শহরের শহীদনগরের দেওভোগ এলাকায় তাঁর বাড়িতে র‍্যাব-১১–এর একটি দল অভিযান চালায়। বাড়িটি চারদিক দিয়ে ঘিরে ফেলে র‍্যাব। দরজায় শব্দ করলে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়েন রবিউল। র‍্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় রবিউল রান্নাঘরের কার্নিশ থেকে গুলি ছোড়েন। র‍্যাবও গুলি করতে করতে দরজা ভেঙে ভেতরে ঢুকে তাঁকে গুলিবিদ্ধ অবস্থায় পায়। রবিউলকে উদ্ধার করে নগরের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার বলেন, রবিউলের বিরুদ্ধে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় ২০টি মামলা রয়েছে। গোলাগুলিতে র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এর আগেও রবিউলকে গ্রেপ্তারে অভিযান চালানো হয়েছিল। সে সময় র‍্যাবের ওপর গুলি করে পালিয়ে গিয়েছিলেন রবিউল।