'আমার মেয়েকে আপনারা ক্ষমা করে দেবেন'

আখতার জাহান রুম্পা
আখতার জাহান রুম্পা

রাজধানী ঢাকায় বাসের ধাক্কায় নিহত চিকিৎসক আখতার জাহান রুম্পা চিরনিন্দ্রায় শায়িত হয়েছেন। আজ বুধবার সকাল নয়টায় জানাজা শেষে চট্টগ্রামের হালিশহরের বিহারি কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে রুম্পার মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স হালিশহর আবাসিক এলাকার এ ব্লকে তাঁদের বাড়ি মুক্তাঙ্গনের সামনে পৌঁছায়। এ সময় মেয়ের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন বাবা আখতারুজ্জামান ও মা নূরজাহান বেগম।

জানাজার আগে সমবেত জনতার উদ্দেশে রুম্পার বাবা আখতারুজ্জামান কান্না চেপে শুধু বললেন, ‘আমার মেয়ে যদি কাউকে কষ্ট দিয়ে থাকে, তাহলে আপনারা ক্ষমা করে দেবেন।’

রুম্পা সিলেটের ওসমানীনগরের বার্ড আই হাসপাতালে কর্মরত ছিলেন। সেখান থেকে রাজধানীর ধানমন্ডিতে একটি চক্ষু হাসপাতালে চাকরির জন্য পরীক্ষা দিতে যাচ্ছিলেন। গত মঙ্গলবার ভোর পাঁচটার দিকে মহাখালীগামী একটি বাস তাঁকে বহনকারী অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশাটি উল্টে আখতার জাহান নিহত হন। গত ৩ মে চিকিৎসক কাজী মহসিন ফারুকের সঙ্গে বাগদান হয় রুম্পার। আগামী জানুয়ারিতে তাঁদের বিয়ে হওয়া কথা ছিল। দাফন অনুষ্ঠানে যোগ দেন কাজী মহসিন ফারুক ও বড় ভাই অলিউজ্জামান।

আরও পড়ুন...