সকাল থেকে রাত পর্যন্ত প্রচারণায় মতিয়া চৌধুরী

একাদশ সংসদ নির্বাচন
একাদশ সংসদ নির্বাচন

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে সকাল থেকে রাত পর্যন্ত নৌকার প্রচারণায় ব্যস্ত কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। তাঁকে বিজয়ী করতে দুই উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা একযোগে কাজ করছেন।
নকলা ও নালিতাবাড়ী নিয়ে শেরপুর-২ আসন। দলীয় সূত্রে জানা গেছে, নৌকার নির্বাচন পরিচালনার জন্য নকলা-নালিতাবাড়ী আওয়ামী লীগের উদ্যোগে গত অক্টোবর-নভেম্বর মাসে ১৩৮টি ভোটকেন্দ্রের জন্য কেন্দ্র কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার মতিয়া চৌধুরী নালিতাবাড়ীর মুক্তিযোদ্ধা খ্যাত গ্রাম কাকরকান্দি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে বাজার মাঠে প্রথম নির্বাচনী সভায় যোগ দেন। ওই দিন রামচন্দ্রকুড়া ইউনিয়নে আরেকটি নির্বাচনী সভা করে পৌর শহরের জাতীয় পার্টির উদ্যোগে আরেকটি সভায় যোগ দেন। গত মঙ্গলবার সকালে নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বানেশ্বরদী গ্রামে শ্বশুর-শাশুড়ির কবর জিয়ারতের মধ্য দিয়ে তিনি নকলায় নির্বাচনী প্রচারকাজ শুরু করেন। ওই দিন মতিয়া চৌধুরী বানেশ্বরদী ইউনিয়নে ছয়টি এবং চন্দ্রকোনা ইউনিয়নে আটটি নির্বাচনী সভায় যোগ দেন। বুধবার নকলা উপজেলার পাঠাকাটা, দুধেরচর, নারায়ণখোলা বাজার, চরবশন্তি, দেবুয়ারচর, কাজাইকাটা, বালিগঞ্জ বাজার, নামাকৈয়াকুড়ি, কলাপাড়া চেরুর বাজারে নির্বাচনী সভায় বক্তব্য দেন।
গত বৃহস্পতিবার নালিতাবাড়ী উপজেলার নন্নী উচ্চবিদ্যালয় মাঠে ও রাজনগর ইউনিয়নের দুটি সভা শেষে মতিয়া চৌধুরী পৌর শহরের কামারপট্টি এলাকায় নির্বাচনী সভায় যোগ দেন। গতকাল শুক্রবার সকালে নকলায় তিনটি সভা শেষে বিকেলে নালিতাবাড়ীর পোড়াগাঁও ও নয়াবিল ইউনিয়নে নির্বাচনী সভায় যোগ দেন। রাতে পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের গড়কান্দায় নির্বাচনী সভায় বক্তব্য দেন। ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন।