চুয়াডাঙ্গায় যুবদল সভাপতিকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি শরিফ-উজ-জামান সিজারকে (৪০) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার রাত নয়টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকায় তাঁর বাড়ির পাশেই এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী একজনের বরাত দিয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ বলেন, যুবদল নেতা সিজার বাগানপাড়া এলাকায় বাড়ির পাশে একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। ওই সময়ে মোটরসাইকেলে করে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত এসে এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আশপাশের লোকজন সিজারকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে সার্জারি কনসালট্যান্ট ওয়ালিউর রহমান, মশিউর রহমান ও এহসানুল হকের সমন্বয়ে গঠিত তিন সদস্যের চিকিৎসকদল প্রাথমিক চিকিৎসা দেন।

কনসালট্যান্ট ওয়ালিউর রহমান প্রথম আলোকে বলেন, আহত যুবদল নেতার পিঠে, বুকে তিনটি বড় ধরনের ক্ষত রয়েছে । এ ছাড়া, ডান হাতের কবজির ওপরে সজোরে আঘাতের কারণে হাড় কেটে গেছে। এ জন্য ঢাকায় পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

এদিকে খবর পেয়ে চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক অহিদুল ইসলাম বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুজ্জামান বুলা ও বিএনপি দলীয় প্রার্থী শরীফুজ্জামান শরীফসহ দলীয় নেতৃবৃন্দ সদর হাসপাতালে দেখতে যান। তাঁরা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস ও পুলিশ সুপার মাহবুবুর রহমানের সঙ্গে দেখা করে ঘটনার বর্ণনা দেন এবং দলীয় নেতা-কর্মীদের নিরাপত্তার দাবি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ বলেন, খবর শোনার পর তিনি হাসপাতালে আহত যুবদল নেতাকে দেখতে যান ও সরেজমিন পরিদর্শন করেন। অপরাধীকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে।