সাবের বললেন, নির্বাচিত হলে ব্যক্তিনিরাপত্তা নিশ্চিত করা হবে

ঢাকা-৯ আসনে নৌকার প্রার্থী সাবের হোসেন চৌধুরীর গণসংযোগ। গতকাল রাজধানীর উত্তর মুগদাপাড়া এলাকায়।  ছবি: প্রথম আলো
ঢাকা-৯ আসনে নৌকার প্রার্থী সাবের হোসেন চৌধুরীর গণসংযোগ। গতকাল রাজধানীর উত্তর মুগদাপাড়া এলাকায়। ছবি: প্রথম আলো

ঢাকা-৯ নির্বাচনী আসনের খিলগাঁও এলাকায় গতকাল রোববার গণসংযোগ করেছেন আসনটির আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সাংসদ সাবের হোসেন চৌধুরী। খিলগাঁওয়ের মেরাদিয়া এবং উত্তর, দক্ষিণ ও পূর্ব গোড়ান ঘুরে ভোটারদের কাছ থেকে নৌকায় ভোট চান তিনি।

গণসংযোগ শেষে সাবের হোসেন চৌধুরী বলেন, নির্বাচন যাতে শান্তিপূর্ণ হয় সেটাই এখন মূল চাওয়া। সংসদ নির্বাচন ঘিরে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটুক, সেটা কাম্য নয়। তিনি বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী অন্য আসন থেকে লোকজন নিয়ে এসে প্রচার চালান। তাঁদের কেউ কেউ লাঠিসোঁটা নিয়ে মিছিলে অংশ নেন। তখনই ঝামেলা তৈরি হয়। যেকোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী যদি শান্তিপূর্ণ নির্বাচনের বিষয়ে আলোচনা করতে চান, তাহলে তাঁকে সব ধরনের সহায়তা করা হবে।

বিগত সময়ে আসনের উন্নয়নকাজ সম্পর্কে সাবের হোসেন চৌধুরী বলেন, এলাকার উন্নয়নের প্রতিশ্রুতির সব কটিই বাস্তবায়ন করা হয়েছে। এই এলাকা সন্ত্রাস ও মাদকের আখড়া হিসেবে গড়ে উঠতে দেওয়া হয়নি। তিনি বলেন, আবার নির্বাচিত হলে জনসাধারণের ব্যক্তিনিরাপত্তা আরও বেশি নিশ্চিত করা হবে।

গণসংযোগের সময় সাবের হোসেন চৌধুরীর সঙ্গে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় তিনি ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ করেন।

এদিকে বিকেলে আসনটির মুগদা এলাকায় নির্বাচনী প্রচার মিছিল করেন আওয়ামী লীগের এই প্রার্থী। আওয়ামী লীগের নেতা-কর্মীরাসহ সমর্থকেরা মিছিলে অংশ নেন। মুগদার মান্ডা গার্মেন্টস এলাকা থেকে মিছিল শুরু হয়ে উত্তর ও দক্ষিণ মুগদা ঘুরে মানিকনগর এলাকায় গিয়ে শেষ হয়।