বগুড়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার আরও ৬৫

বগুড়ায় বুধবার সকাল ছয়টা থেকে বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত ৩০ ঘণ্টায় পুলিশের বিশেষ অভিযানে বিএনপি-সমর্থিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানসহ ৬৫ জন গ্রেপ্তার হয়েছেন। এর আগের ২৪ ঘণ্টায় বগুড়া পৌরসভার কাউন্সিলরসহ ৮২ জনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের দেওয়া তথ্যানুযায়ী, এই ৩০ ঘণ্টায় থানা ভিত্তিক গ্রেপ্তারের পরিসংখ্যান হলো শিবগঞ্জে ৮, সোনাতলায় ২১, গাবতলীতে ২, সারিয়াকান্দিতে ৬ জন, ধুনটে ৩, শেরপুরে ৬, নন্দীগ্রামে ৪, আদমদীঘিতে ৬, দুপচাঁচিয়ায় ১, কাহালুতে ৭ ও শাজাহানপুরে ১ জন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, বুধবার সকাল ছয়টা থেকে বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত জেলাজুড়ে পুলিশের অভিযানে এই ৬৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে বুধবার দিবাগত রাত দশটার দিকে উপজেলা পরিষদের সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক বিউটি বেগমকে বগুড়া শহর থেকে গ্রেপ্তার করা হয়। বিউটি বেগমকে বগুড়া-১ আসনের মহাজোট সমর্থিত লাঙল মার্কার প্রার্থী শরিফুল ইসলামের নির্বাচনী প্রচারণায় ককটেল হামলার একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া সোনাতলা থানায় দায়ের হওয়া একটি নাশকতার মামলায় সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান রনিকে বুধবার রাতে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশের দেওয়া তথ্যানুযায়ী, গত বুধবার সকাল ছয়টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় জেলাজুড়ে ৮২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে বগুড়া-৬ (সদর) আসনে মহাজোট সমর্থিত-লাঙল মার্কার প্রার্থী নূরুল ইসলাম ওমরের নির্বাচনী সভায় ককটেল হামলা মামলায় গ্রেপ্তার দেখানো হয় বগুড়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংগঠন (জাসাস) জেলা কমিটির সম্পাদক দেলোয়ার হোসেন পশারীকে।