'ভুল করলে ক্ষমা করে দেবেন'

গোলাম দস্তগীর
গোলাম দস্তগীর

নারায়ণগঞ্জ–১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও সাংসদ গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, ‘মানুষমাত্রই ভুল করে। আমি যদি গত ১০ বছরে কোনো ভুল করে থাকি তবে ক্ষমা করে দেবেন। আর যদি আপনাদের বিন্দুমাত্র উপকার করে থাকি তবে নৌকার পক্ষে ভোট চাই।’

গতকাল বৃহস্পতিবার প্রচারণার শেষ দিনে রূপগঞ্জ উপজেলার রুপসী চত্বরে পথসভায় ভোটারদের উদ্দেশে গোলাম দস্তগীর গাজী এ কথা বলেন। এর আগে সকালে নৌকার সমর্থকদের নিয়ে মিছিল বের করেন সাংসদ গাজী। তারাব পৌরসভা থেকে মিছিলটি শুরু হয়ে ঢাকা–সিলেট মহাসড়ক প্রদক্ষিণ করে মইকুলী এলাকায় গিয়ে শেষ হয়।

মিছিল থেকে সাংসদ গাজী রূপগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান। পুনরায় নৌকা নির্বাচিত হলে রূপগঞ্জ বেকারমুক্ত হবে বলে ভোটারদের আশ্বাস দেন গাজী। তা ছাড়া গতকাল সকালে উপজেলা শ্রমিক লীগের পক্ষ থেকে নৌকার প্রচারণায় ছিল সিএনজিচালিত অটোরিকশার শোভাযাত্রা। মইকুলী এলাকায় নৌকার পক্ষে ভোট চেয়ে উঠান বৈঠক করেছেন সাংসদ গাজীর স্ত্রী তারাব পৌরসভা মেয়র হাসিনা গাজী।

তবে মামলা–হামলা সামলাতেই প্রচারণার শেষ দিনে ব্যস্ত ছিলেন ধানের শীষের প্রার্থী কাজী মনিরুজ্জামান।

শেষ দিনে ধানের শীষের উল্লেখযোগ্য কোনো প্রচারণা ছিল না রূপগঞ্জে। আসনটিতে নৌকার প্রার্থী সাংসদ গোলাম দস্তগীর গাজীর সঙ্গে ধানের শীষের কাজী মনিরুজ্জামানের হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করেন রূপগঞ্জের ভোটাররা।