সরকারের ভুলত্রুটি ধরিয়ে দেবে জাপা: জি এম কাদের

জিএম কাদের
জিএম কাদের

জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, তাঁর দল সংসদে গঠনমূলক সমালোচনা করে সরকারের ভুলত্রুটি ধরিয়ে দেবে। জাতীয় পার্টি সংসদে বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা বলবে। এতে সাধারণ মানুষের মাঝে জাতীয় পার্টির গ্রহণযোগ্যতা বাড়বে।

রাজধানীর মোহাম্মদপুর প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে আজ শনিবার সন্ধ্যায় মোহাম্মদপুর থানা জাতীয় পার্টি আয়োজিত এক সংবর্ধনা সভায় জি এম কাদের এসব কথা বলেছেন। সেখানে জি এম কাদের ও দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সংবর্ধনা দেয় থানা জাতীয় পার্টি। দলটির দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানা গেছে।
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বলেন, দেশের মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না। জাতীয় পার্টি সংসদে কতটা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা রাখবে, তা কাজের মাধ্যমে প্রমাণ হবে। একটি জবাবদিহিমূলক সরকার গঠনে কাজ করবে জাতীয় পার্টি।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে যে, যারা আগুন সন্ত্রাস করে জনগণ তাদের পছন্দ করে না। তিনি আরও বলেন, ‘সংসদে আমরা দরিদ্র, মেহনতি মানুষের কথা বলব। আমরা সাংবাদিকদের কথা বলব। আমরা গণমানুষের আস্থা অর্জন করে দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রত্যাশিত ফলাফল অর্জন করব।’

সংবর্ধনা সভায় বক্তব্য দেন দলের বিভিন্ন পর্যায়ের নেতারা। তাঁদের মধ্যে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা হাবিবুল্লাহ বেলালী, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ।