বাগেরহাটে ট্রাককে ট্রাকের ধাক্কা, কিশোর নিহত

বাগেরহাটের রামপালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে অপর একটি ট্রাকের ধাক্কা দেওয়ার ঘটনায় চালকের সহকারী কিশোর নিহত হয়েছে। ধাক্কা দেওয়া ট্রাকের এই কিশোরের নাম আবদুর রহিম (১৭)। একই ট্রাকের চালক শামীম শেখ (৩০) আহত হন। 

আজ বুধবার সকালে বাগেরহাটের রামপাল উপজেলার কদমদী এলাকায় খুলনা-মোংলা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ নিহত কিশোরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত আবদুর রহিম গোপালগঞ্জ সদর উপজেলার বলাকৈড় গ্রামের শান্ত মোল্লার ছেলে। বাগেরহাট মহাসড়ক পুলিশের কাটাখালী থানার উপপরিদর্শক (এসআই) মলায়েন্দ্র নাথ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মলায়েন্দ্র নাথ বলেন, সকালে গোপালগঞ্জ থেকে মোংলা বন্দরের উদ্দেশে ছেড়ে আসা প্লাস্টিকের ব্যারেলবোঝাই একটি ট্রাক মহাসড়কের কদমদী এলাকায় দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকের বাঁ পাশে বসে থাকা চালকের সহকারী আবদুর রহিম আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। ট্রাকের চালক শামীমও আহত হন। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রথম আলোর হিসাব অনুযায়ী, ৬৯১ দিনে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৯৯৫ জন।