সাতক্ষীরায় এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ

সাতক্ষীরার তালা উপজেলায় মইজুদ্দিন আহমেদ টুলু (৪০) নামের এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ছয়টার দিকে তেঁতুলিয়া ইউনিয়নের সুখদেব মোড় থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

পুলিশের দাবি, মাদক ব্যবসায়ী দুই পক্ষের অভ্যন্তরীণ কোন্দলে তিনি নিহত হতে পারেন। তিনি সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি মাঝেরপাড়া গ্রামের শামসুল হকের ছেলে।

স্থানীয় বাসিন্দা নাজমুল ইসলামের ভাষ্য, তেঁতুলিয়া ইউনিয়নের সুখদেব মোড় এলাকায় খুলনা-পাইকগাছা সড়কের পাশে স্থানীয় লোকজন একটি মরদেহ পড়ে থাকতে দেখে। মরদেহের পাশে একটি মোটরসাইকেল পড়ে ছিল। অপরিচিত হওয়ায় মসজিদের মাইক থেকে বিষয়টি এলাকাবাসীকে জানানো হয়।

সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদের তথ্যমতে, মইজুদ্দিন আহমেদ টুলু আওয়ামী লীগের কর্মী ছিলেন। ২০১৩ সালের সহিংসতার সময় জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা তাঁর বাড়ি পুড়িয়ে দিয়েছিল। তাঁর বিরুদ্ধে চার-পাঁচটি মাদকের মামলা ছিল। সব কটি মামলায় তিনি জামিনে ছিলেন। গত রোববার সন্ধ্যার পর তিনি নিখোঁজ হন।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, টুলুর মাথা, বুক ও পায়ে গুলির চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে একটি মোটরসাইকেল ও কয়েক বোতল ফেনসিডিল পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, তিনি একজন মাদক ব্যবসায়ী ছিলেন। মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে।