ফেনীতে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ নিহত ৩, আহত ৮

ফেনীতে সড়ক দুর্ঘটনায় এক মুক্তিযোদ্ধাসহ তিনজন নিহত ও আটজন আহত হয়েছেন। আজ বুধবার বিকেল চারটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া ব্রিজসংলগ্ন এলাকায় বাস ও হিউম্যান হলারের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের ছনুয়া গ্রামের বাসিন্দা ও মুক্তিযোদ্ধা আবদুস সোবহান (৬৭) ও তাঁর নাতনি সাইকা (৫) এবং একই ইউনিয়নের পশ্চিম ছনুয়া গ্রামের রাহেনা আক্তার (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফেনী শহর থেকে একটি হিউম্যান হলার (চার চাকার বাহন) লেমুয়া বাজারের দিকে যাচ্ছিল। লেমুয়া ব্রিজ এলাকায় পৌঁছার পর চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাস ওই বাহনে পেছন থেকে ধাক্কা দেয়। এর ফলে হিউম্যান হলার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুজন এবং হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান।

ফেনী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আবু তাহের বলেন, অবস্থা গুরুতর হওয়ায় আহত ব্যক্তিদের মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য পাঁচজনকে ফেনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহাসড়কের মুহুরীগঞ্জ হাইওয়ে ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক আকবর হোসেন হতাহত ব্যক্তিদের সংখ্যা ও পরিচয় নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত ব্যক্তিদের মরদেহ ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বাসসহ চালক পালিয়ে গেছেন।