বাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

নওগাঁর মান্দায় বাসের ধাক্কায় প্রাণ গেছে মোটরসাইকেলের তিন আরোহীর। এই ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসে আগুন ধরিয়ে দেন এবং বাসের চালককে আটকে রেখে পুলিশে সোপর্দ করেন। সোমবার মান্দা উপজেলার দেলুয়াবাড়ি এলাকায় রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া তিনজন হলেন উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সেলিম হোসেন (৩৫), বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও রামনগর গ্রামের শুকুর আলীর ছেলে মসলেম উদ্দীন (৫২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা একটার দিকে সেলিম, শফিকুল ও মসলেম একটি মোটরসাইকেলে করে রাজশাহী-নওগাঁ মহাসড়কের দিকে যাচ্ছিলেন। দেলুয়াবাড়ি পৌঁছালে নওগাঁ থেকে আসা রাজশাহীগামী বিআরটিসি (কুমিল্লা ব ১১-০০১৬) বাস ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক শফিকুল ইসলাম নিহত হন। অপর দুই মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে তাঁদের মৃত্যু হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, আটক বাসচালক কার্তিক চন্দ্রকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এই ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।