যশোরে 'বন্দুকযুদ্ধে' একজন নিহত

বন্দুকযুদ্ধ। প্রতীকী ছবি
বন্দুকযুদ্ধ। প্রতীকী ছবি

যশোরের শার্শা উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার উলাশি কুঁচেমোড়া এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে তিনি মারা গেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে গাঁজা, অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। তবে পুলিশ নিহত ব্যক্তির পরিচয় জানতে পারেনি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমানের ভাষ্য, গতকাল দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার উলাশি কুঁচেমোড়া এলাকায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান। এ সময় ঘটনাস্থল থেকে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ ছাড়া সেখান থেকে দুই কেজি গাঁজা, একটি ওয়ান শুটার গান ও একটি গুলিও উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহত ব্যক্তির লাশ যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ‘ধারণা করা হচ্ছে অভ্যন্তরীণ কোন্দলের কারণে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ওই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তবে এখনো পর্যন্ত তাঁর পরিচয় জানা যায়নি।’