লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

লালমনিরহাটের সদর উপজেলায় গতকাল মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। উপজেলার বড়বাড়ি ইউনিয়নের আইয়ের খামার ডাকবাংলোর সামনে গতকাল মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থেকে ঢাকাগামী হিমেল পরিবহনের বাসের সঙ্গে রংপুর থেকে ভূরুঙ্গামারীগামী মাহেন্দ্র (থ্রি হুইলারের) গাড়ির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মাহেন্দ্রের দুই পুরুষ ও এক নারী যাত্রী নিহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় কুড়িগ্রাম সদর হাসপাতালে মাহেন্দ্রের যাত্রী এক কিশোরী ও এক শিশুর মৃত্যু হয়। এ দুর্ঘটনায় হিমেল পরিবহনের দুই বাসযাত্রীসহ আহত হয়েছেন ১৪ জন।

নিহত পাঁচজন হলেন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর নলেয়া গ্রামের আক্কেল আলী (৫০), নাগেশ্বরী উপজেলার তালতলা গ্রামের মাহাবুল ইসলাম (২৮), শিবরাম কুমার পাড়ার সাবানা বেগম (৪০), সতরপুর বন্দরপাড়ার নজরুল ইসলামের মেয়ে শারমিন খাতুন (১২), নিহত আক্কেল আলীর নাতি ও নাগেশ্বরী উপজেলার মনদিসের খামার গ্রামের আশমত আলীর ছেলে আশিক বাবু (১১)।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম দুর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত মাহাবুল ইসলামের ভাই শাহাবুল ইসলাম বাদী হয়ে গতকাল দিবাগত রাত আড়াইটার দিকে লালমনিরহাট সদর থানায় মামলা করেন। মামলায় হিমেল পরিবহনের বাসের চালক ও সহকারীকে আসামি করা হয়েছে। বাসটি আটক করা হয়েছে। চালক ও সহকারী পলাতক। পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহগুলো পরিবারের কাছে গত বুধবার দুপুরে হস্তান্তর করা হয়েছে।