প্রাণ গেল মোটরসাইকেল আরোহী দুই ভাইয়ের

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

রংপুরের বদরগঞ্জ উপজেলায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী দুই ভাই নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে বদরগঞ্জ-রংপুর সড়কের এরশাদ সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন ফারুক হোসেন (২৪) ও শাহিন মিয়া (২৫)। তাঁদের বাড়ি বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নের কাজীপাড়া গ্রামে।

নিহত দুজনের পারিবারিক সূত্রে জানা গেছে, তাঁরা সম্পর্কে পরস্পর চাচাতো-জ্যাঠাতো ভাই। ফারুক হোসেন জয়পুরহাট সরকারি কলেজে অনার্সের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। শাহিন মিয়া একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। দুজনেই অবিবাহিত।

বদরগঞ্জ থানার পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফারুক ও শাহিন মোটরসাইকেলে চেপে বদরগঞ্জ পৌর শহর থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে এরশাদ সেতুর কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আলী ট্রাভেলস নামে একটি বাসের (ঢাকা মেট্রো জ ১৪-০৪৩৭) সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই ভাই নিহত হন।

ফারুকের বাবা রাজু মিয়া বলেন, ‘বুকভরা আশা নিয়ে ছেলেটাকে লেখাপড়া করাচ্ছিলাম। আজ সব আশা স্বপ্ন মুহূর্তে তছনছ হয়ে গেল। এখন বেঁচে থাকাটা আমার অর্থহীন।’

প্রত্যক্ষদর্শী দুই ব্যক্তি জানান, দুর্ঘটনাস্থলে রাস্তায় বাঁক রয়েছে। যাত্রীবাহী বাসটি ও মোটরসাইকেলের আরোহীরা দ্রুত গাড়ি চালিয়ে আসায় মুখোমুখি ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বাসটি চাঁপাইনবাবগঞ্জ থেকে বদরগঞ্জ-রংপুর সড়ক ধরে দিনাজপুরের স্বপ্নপুরী পিকনিক কর্নারে যাচ্ছিল। বাসে পিকনিকের যাত্রীরা ছিলেন। বাসটি আটক করে থানায় নেওয়া হয়েছে। ঘটনার পরই বাসের চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন।

বদরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, দুর্ঘটনাটি অত্যন্ত হৃদয়বিদারক। ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি স্বজনেরা নিয়ে গেছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।