ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ইয়াবাসহ আটক

জব্দ ইয়াবা বড়ি। ফাইল ছবি
জব্দ ইয়াবা বড়ি। ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা ইয়াবা বড়িসহ আটক হয়েছেন। আজ সোমবার সকালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সংস্থাপন শাখার শাখা কর্মকর্তা ওলিউর রহমানকে ২০টি ইয়াবা বড়িসহ আটক করে পুলিশ। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে কুষ্টিয়া মডেল থানায় মামলা হয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাঁরা জানতে পারেন যে আলামপুর বালিয়াপাড়া এলাকায় ওলিউর রহমান ইয়াবা ব্যবসা করেন। আজ সকালে বালিয়াপাড়া বাজারে ক্রেতা সেজে ইয়াবা কিনতে গিয়ে ওলিউরকে ২০টি ইয়াবা বড়িসহ আটক করা হয়। পরে তাঁকে থানায় নেওয়া হয়। ওসি বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে চাকরি করার পাশাপাশি ওলিউর ইয়াবা ব্যবসার সঙ্গে সম্পৃক্ত হয়ে পড়েন। মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার কুণ্ড বলেন, ওলিউরের বিরুদ্ধে দুই বছর আগে একটি ধর্ষণ মামলা হয়। মামলাটি আদালতে বিচারাধীন, তিনি জামিনে ছিলেন। এবার মাদক মামলায় গ্রেপ্তার হলেন। দুপুরেই আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ সেলিম তোহা প্রথম আলোকে বলেন, ‘ধর্ষণের মামলায় গ্রেপ্তার হওয়ার পর ওলিউরকে বরখাস্ত করা হয়েছিল। পরে জামিনে বেরিয়ে পুনরায় চাকরিতে যোগ দেন তিনি। এবার মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন জানতে পারলাম। আবারও তিনি বরখাস্ত হবেন।’