এরশাদের ৯০তম জন্মদিন উপলক্ষে কমিটি

হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ছবি
হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্মদিন উদ্‌যাপন করা হবে ২০ মার্চ। দিনটি উদ্‌যাপনে ১৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দলটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে এরশাদের জন্মদিন উদ্‌যাপন পরিষদের আহ্বায়ক করা হয়েছে। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়কে সদস্যসচিব করা হয়েছে। পরিষদের অন্য সদস্যরা হচ্ছেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা, মাসুদ পারভেজ সোহেল রানা, এস এম ফয়সল চিশতী, এ টি ইউ তাজ রহমান, মেজর (অব.) খালেদ আখতার, রেজাউল ইসলাম ভূঁইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা কাজী মামুনুর রশীদ, ভাইস চেয়ারম্যান আলমগীর শিকদার লোটন, যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, ইয়াহ ইয়াহ চৌধুরী, নির্বাহী সদস্য সেলিম ওসমান, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, সাংস্কৃতিক পার্টির সাধারণ সম্পাদক নাজমুল হক।

৯০তম জন্মদিন উপলক্ষে ২০ মার্চ সকাল ১০টায় গুলশান-১ সার্কেলের ইমানুয়েলস মিলনায়তনে এইচ এম এরশাদ রচিত বইগুলো প্রদর্শন করা হবে। অনুষ্ঠানে এরশাদের লেখা কবিতা আবৃত্তি ও গান পরিবেশিত হবে।