সিইসি আসল সত্য মুখ ফসকে বলে ফেলেছেন: রিজভী

রুহুল কবির রিজভী। ফাইল ছবি
রুহুল কবির রিজভী। ফাইল ছবি

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেছেন, আসল সত্যটি এখন প্রধান নির্বাচন কমিশনার মুখ ফসকে বলে ফেলেছেন। জনগণের ভোটাধিকার কেড়ে নেওয়া দস্যুতারই নামান্তর। ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে সেই ‘দস্যুতার’ আচরণ করেছেন সিইসি।

আজ শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী এ অভিযোগ করেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘প্যান্ডোরার বাক্স থেকে এখন আসল ঘটনাগুলো বের হতে শুরু করেছে। থলের বিড়ালকে আর বেশি দিন আটকে রাখতে পারলেন না সিইসি কে এম নুরুল হুদা। আসলে সত্যকে ঢেকে রাখলেও তাতে লাভ হয় না। সত্য কুহেলিকার আচ্ছাদন ভেদ করে বের হবেই।’ তিনি বলেন, ‘ইভিএম চালু হলে নাকি ভোটের আগের রাতে ব্যালট বাক্স ভর্তির ঝুঁকি কমবে, এমন কথা বলেছেন সিইসি।’

সিইসির উদ্দেশে রিজভী বলেন, আজ তাঁর ও তাঁর ‘সহচরদের’ মুখ দিয়েই আসল সত্যটি প্রকাশিত হতে শুরু করেছে। অথচ তিনি ৩০ ডিসেম্বর রাত থেকেই সুষ্ঠু নির্বাচনের ঝুড়ি ঝুড়ি গালগল্প শুনিয়েছেন মানুষকে।

খালেদা জিয়ার বিষয়ে বিএনপির নেতা রিজভী বলেন, খালেদা জিয়া গুরুতর অসুস্থ হলেও তাঁকে দিন-রাত কাটাতে হয় ‘কীট-পতঙ্গে’ ভরা ধুলা ধূসরিত অন্ধকার প্রকোষ্ঠে। দেশের ভেতরে বিশেষায়িত হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসার অধিকার থেকেও বঞ্চিত করা হয়েছে তাঁকে।