এক ছাত্রলীগ নেতাকে আরেক নেতার হুমকি

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার মাহামুদের ওপর হামলার ঘটনায় করা মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ইফতেখার বলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান তাঁকে এ হুমকি দিয়েছেন।

মামলার বরাত দিয়ে থানার পুলিশ জানায়, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক অনিরুজ্জামানের সঙ্গে সরকারি সোহরাওয়ার্দী কলেজের ছাত্র সংসদের সহসভাপতি এস এম বায়জিদ হোসেনের বিরোধ রয়েছে। গত মঙ্গলবার দুপুরে পিরোজপুর শহরের শহীদ ওমর ফারুক সড়কে রাব্বি নিউ মার্কেটের সামনে ২৫ থেকে ৩০ জন যুবক ইফতেখার মাহামুদকে পিটিয়ে জখম করেন। আহত ইফতেখার এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। গত বুধবার এ ঘটনায় ইফতেখার মাহামুদের খালাতো ভাই ও জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাদী হয়ে অনিরুজ্জামানকে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ইফতেখার বলেন, গত শুক্রবার বেলা ২টা ১৩ মিনিটে অনিরুজ্জামান মুঠোফোনে ইফতেখারকে মামলা তুলে নেওয়ার জন্য বলেন। মামলা তুলে না নিলে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। তিনি চিকিৎসা শেষে পিরোজপুরে গিয়ে নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করবেন।

অনিরুজ্জামানের মুঠোফোন বন্ধ থাকায় তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক গতকাল শনিবার বিকেল চারটায় বলেন, ছাত্রলীগ নেতাকে হুমকির অভিযোগ কেউ করেননি।