গাছে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩

চট্টগ্রামের মিরসরাইয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর একটার দিকে উপজেলার বিষুমিয়ারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন যুবক হলেন উপজেলার মলিয়াইশ এলাকার মো. মেহেদি (৩০), সোনাপাহাড় এলাকার মো. আরিফ (২০) ও ইছাখালী এলাকার মো. ইসমাইল (২২)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ দুপুরে মিরসরাইয়ের মুহুরীপজেক্ট এলাকা থেকে জোরারগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন তিন যুবক। পথে মুহুরীপজেক্ট-জোরারগঞ্জ সড়কের বিষুমিয়ারহাট এলাকায় রাস্তার পাশের একটি গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের আরোহী তিন যুবক গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে জোরারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. নুরুল আলম ভূঁইয়া প্রথম আলোকে বলেন, ‘মোটরসাইকেল দুর্ঘটনায় তিন যুবক নিহত হওয়ার খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারালে গাছের সঙ্গে সেটির ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তিনজনের লাশ হাসপাতাল থেকে তাদের স্বজনেরা নিয়ে গেছেন।’