মানিকগঞ্জে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালক ও সহকারীসহ তিনজন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে মহাসড়কের নয়াডিঙ্গী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন পিকআপ ভ্যানের চালক মনসুর আলী (২৫) ও চালকের সহকারী হাবিবুর রহমান (২০)। তাঁদের দুজনের বাড়ি যশোরের কেশবপুর উপজেলার ভাজার খোলা গ্রামে। নিহত অপরজন পিকআপ ভ্যানের যাত্রী মুরগি ব্যবসায়ী জিল্লুর রহমান (২৭)। তাঁর বাড়ি যশোরের কেশবপুর উপজেলার তেগুরী গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার যশোর থেকে মুরগি নিয়ে ঢাকায় বিক্রির জন্য যাচ্ছিলেন ব্যবসায়ী জিল্লুর রহমান। সকাল সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নয়াডিঙ্গী এলাকায় পৌঁছালে পিকআপ ভ্যানটির সঙ্গে বিপরীতগামী মালবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সহকারী হাবিবুর ও ব্যবসায়ী জিল্লুর রহমান নিহত হন। এ সময় হাসপাতালে নেওয়ার পথে চালক মনসুর আলীর মৃত্যু হয়।

গোলড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) এ কে এম মামুন বলেন, নিহত ব্যক্তিদের লাশ মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা গেলেও এর চালক ও সহকারী পলাতক। এ ঘটনা স্থানীয় থানায় মামলার প্রস্তুতি চলছে।