মাগুরায় দুর্ঘটনায় এক ভাই নিহত, আরেক ভাই হাসপাতালে

মাগুরায় বাস ও ইঞ্জিনচালিত দেশীয় যান লাটার সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কছুন্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহত ব্যক্তিরা সবাই লাটার চালক ও আরোহী।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলেন, বাসের সঙ্গে বিপরীত দিক দিয়ে আসা লাটার সংঘর্ষ হয়। এতে রাস্তার পাশে ছিটকে পড়ে ইঞ্জিনচালিত যানটি। গুরুতর আহত হন যানটির চালক ও দুই আরোহী। আহত অবস্থায় তাঁদের মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে চালক ইমদাদুল শেখকে (২৫) মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। তাঁর বাড়ি সদর উপজেলার কছুন্দি গ্রামে। এ দুর্ঘটনায় বসির ও আশিক নামের দুজন আহত হয়েছেন। এর মধ্যে বসির নিহত ইমদাদুলের আপন বড় ভাই। আহত ব্যক্তিদের মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, দুই ভাই ইমদাদুল ও বসির একসঙ্গে লাটা গাড়িতে ইট পরিবহনের কাজ করতেন। আজ সকালেও একই কাজে বাড়ি থেকে বের হন তাঁরা।

মাগুরা হাইওয়ে পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাকবলিত চাকলাদার পরিবহনের গাড়িটিকে জব্দ করা হয়েছে। তবে বাসের যাত্রীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। বিষয়টি নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।