ট্রেনে কাটা পড়লেন মোটরসাইকেল আরোহী ৩ তরুণ

গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ি রেলক্রসিংয়ে ট্রেনের নিচে কাটা পড়ে মোটরসাইকেল আরোহী তিন তরুণ নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে কোনো এক সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন গোপালগঞ্জ শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫) ও মোহাম্মদপাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯)। অপর তরুণের পরিচয় জানা যায়নি। তাঁর আনুমানিক বয়স ২০ বছর।

দুর্ঘটনার ধরন দেখে স্থানীয় লোকজন ও পুলিশের ধারণা, শহর থেকে বাড়ি ফেরার পথে তরুণেরা সদর উপজেলার ভেন্নাবাড়ি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় নিহত হতে পারেন। রাজশাহী থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি রাতে রেলক্রসিংটি অতিক্রম করে। দুর্ঘটনার কোনো প্রত্যক্ষদর্শী নেই। ভোরে স্থানীয় লোকজন রেললাইনের ওপর তিন তরুণের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা ট্রেনটি রাত ১১টার দিকে গোপালগঞ্জে পৌঁছায়। দুর্ঘটনার স্থানে একটি রেলক্রসিং রয়েছে। ধারণা করা হচ্ছে, নিহত তরুণেরা মোটরসাইকেলে করে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়েছেন। পুলিশ সকাল সাড়ে ছয়টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায়। পরে নিহত তিনজনের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।