সাংসদ মেননের গাড়িতে বাসের ধাক্কা

রাশেদ খান মেনন
রাশেদ খান মেনন

সাবেক মন্ত্রী, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বর্তমান সাংসদ রাশেদ খান মেননের ব্যক্তিগত গাড়িকে ধাক্কা দিয়েছে বলাকা পরিবহনের একটি বাস।

আজ শুক্রবার সকালে রাজধানীর মহাখালী উড়াল সেতু সংলগ্ন সড়কে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় বাসসহ চালক ও তাঁর সহকারীকে গ্রেপ্তার করা হয়েছে। চালক আমানুল্লাহর বাস চালানোর লাইসেন্স এবং বাসটির ফিটনেস সনদ ছিল না বলে জানান রাশেদ খান মেনন ও বনানী থানার কর্মকর্তারা।

রাশেদ খান মেনন প্রথম আলোকে বলেন, ব্যক্তিগত প্রাডো গাড়িতে করে তিনি আজ সকালে বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। মহাখালী উড়াল সেতু সংলগ্ন সড়কের ওপর বলাকা পরিবহনের বাসটি থেমে যাত্রী ওঠাচ্ছিল। তখন পাশ দিয়ে যাওয়ার সময় রাশেদ খান মেননের গাড়িটিকে ধাক্কা দিয়ে চলে বাসটি চলে যায়। কিছু দূর যাওয়ার পর বলাকা পরিবহনের বাসটি থামান তাঁর দেহরক্ষী। এ সময় কর্তব্যরত ট্রাফিক কর্মকর্তা এসে যাচাই করে দেখেন যে, বাসের বিরুদ্ধে মামলা রয়েছে। চালকের কোনো লাইসেন্স নেই। বাসটির ফিটনেস সনদও নেই। পরে চালক, তাঁর সহকারীসহ বাসটিকে বনানী থানায় আনা হয়েছে। এ ঘটনায় রাশেদ খান মেননের নিরাপত্তা কর্মকর্তা বনানী থানায় একটি মামলা করেছেন।

বনানী থানার উপপরিদর্শক (এসআই) মোখলেসুর রহমান প্রথম আলোকে বলেন, চালকের হালকা যান চালানোর লাইসেন্সের ডেলিভারি স্লিপ ছিল। কিন্তু তাঁর ভারী যান চালানোর লাইসেন্স নেই।