কমলগঞ্জে অটোরিকশার ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরে দ্রুতগামী একটি সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় এক কলেজছাত্র নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসনের অদূরে কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রের নাম সুমন মিয়া (২৫)। তিনি ভানুগাছ বাজারের রিকশা ও সাইকেল কারিগর বাবুল মিয়ার ছেলে। সুমন মৌলভীবাজার সরকারি ডিগ্রি কলেজের স্নাতক শেষ বর্ষের ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টায় কলেজছাত্র সুমন ঘটনাস্থলে রাস্তার পাশ দিয়ে হাঁটছিলেন। এ সময় দ্রুতগামী একটি সিএনজিচালিত অটোরিকশা (মৌলভীবাজার-থ-৬৪৩০) জোরে এসে তাঁকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। গুরুতর আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সুমনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অটোরিকশার চালক পলাতক রয়েছেন। তবে অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তিনি জানান, মৌলভীবাজার সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে সেটিকে মামলা হিসেবে গ্রহণ করা হবে বলে তিনি জানান।