রাজধানীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

রাজধানীর শেওড়াপাড়ায় বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টার পর শেওড়াপাড়া বাসস্ট্যান্ডে তেঁতুলিয়া পরিবহনের একটি বাস মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। বাসচালককে আটক করা হয়েছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের (পশ্চিম) অতিরিক্ত উপকমিশনার মনজুর মোর্শেদ। প্রথম আলোকে তিনি বলেন, তেঁতুলিয়া পরিবহনের একটি বাস মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। আরোহীকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেলে চালকের একটি লাইসেন্স পাওয়া গেছে। তাতে নাম লেখা রয়েছে মোস্তফা রাশেদ। নিহত ব্যক্তিই মোস্তফা রাশেদ কি না, এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

মনজুর মোর্শেদ জানান, বাসের চালককে আটক করে কাফরুল থানায় নেওয়া হয়েছে। বাসটিও জব্দ করা হয়েছে। বাসটি ফিটনেস সনদ ও চালকের ড্রাইভিং লাইসেন্স আছে কি না, তা জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিক যাচাইয়ে কাগজপত্র ঠিকঠাক পাওয়া গেছে।

এর আগে ২০১৭ সালে মিরপুরের সেনপাড়ায় তেঁতুলিয়া পরিবহনের একটি বাসচাপায় গার্লস আইডিয়াল ল্যাবরেটরি স্কুলের ছাত্রী দিশা নিহত হয়। স্থানীয় লোকজন তখন বাসটি পুড়িয়ে দিয়েছিল। পোড়া বাসটি পরে কাফরুল থানা থেকে ছাড়িয়ে নেয় মালিকপক্ষ।