আসছে মিট দ্য এক্সপার্টের প্রথম পর্ব

তরুণ প্রাণের সঙ্গে মিলিত হন সফল ব্যক্তিত্ব। কথা হয়, আড্ডা হয়, হয় নানা প্রশ্ন। জানা হয় সাফল্যের পেছনের রহস্য, শ্রম আর প্রচেষ্টা। এভাবে অনুষ্ঠিত হয় বিএসআরএম ও প্রথম আলোর বিশেষ আয়োজন “মিট দ্য এক্সপার্ট” এর প্রথম পর্ব।

আর প্রথম পর্বের অতিথি ছিলেন সফল ব্যক্তিত্ব বাংলাদেশসহ পাঁচটি দেশের মাইক্রোসফটের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবীর। তাঁর সঙ্গে দেখা করার সুযোগ পান বাংলাদেশের বিভিন্ন খাত থেকে উঠে আসা ১০ জন সম্ভাবনাময় তরুণ।

বাংলাদেশের তরুণদের জন্য বিএসআরএম ও প্রথম আলোর একটি বিশেষ আয়োজন ‘মিট দ্য এক্সপার্ট’। এ আয়োজনের মাধ্যমে সফল ব্যক্তিত্বের সঙ্গে দেখা করা, কথা বলা ও পরামর্শ নিয়ে সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা পাবেন তরুণেরা। প্রতি মাসে ১০ জন তরুণ এই সুযোগ পাবেন।

প্রথম পর্বে এমনই দশজন বিভিন্ন আলোচনা ও প্রশ্নের মাধ্যমে জানতে পেরেছিলেন সোনিয়া বশিরের সংগ্রাম, ব্যর্থতা ও সাফল্যের কাহিনি। পেয়েছেন সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রেরণা ও সাহস। এ ছাড়া পেয়েছেন স্বপ্ন দেখা ও সেটা বাস্তবায়নে ব্যর্থতাকে ভয় না পেয়ে বারবার চেষ্টা করার মতো সুপরামর্শ।

সফল ব্যক্তিত্ব ও সম্ভাবনাময় তরুণদের এই অসাধারণ মিলনমেলার অনুষ্ঠানটি ধারণ করেছে প্রথম আলো এবং নাগরিক টিভি। অনুষ্ঠানটি একযোগে সম্প্রচার করা হবে ৩০মার্চ, শনিবার সকাল ৯টায় প্রথম আলো ওয়েবসাইট, প্রথম আলোর ফেসবুক পেজ, প্রথম আলোর ইউটিউব চ্যানেল, নাগরিক টেলিভিশন এবং এবিসি রেডিওতে। দেখতে চোখ রাখুন।