'উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপাতে তাসবির গ্রেপ্তার'

রুহুল কবির রিজভী। ফাইল ছবি
রুহুল কবির রিজভী। ফাইল ছবি

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার কৌশল নিয়েছে, যা কিছু ঘটবে সব বিএনপি ওপরে চাপিয়ে দেওয়া হবে। জমির মালিক ও ডেভেলপার সরকারের সঙ্গে জড়িত থাকায় তাঁদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে তাসবিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। ‘উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে’ চাপানোর জন্য তাসবিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে রুহুল কবির রিজভী এসব কথা বলেন। ওলামা দলের সদ্য প্রয়াত সভাপতি আবদুল মালেক, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ প্রয়াত মোয়াজ্জেম হোসেনের জন্য দোয়ার আয়োজন করে ওলামা দল।

রুহুল কবির রিজভী বলেন, তাসবিরুল ইসলাম কুড়িগ্রাম বিএনপির সভাপতি ও দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য। এফ আর টাওয়ারের সঙ্গে তাঁর সম্পর্ক, তিনি শুধু রূপায়নের কাছ থেকে তিনটি ফ্ল্যাট কিনেছিলেন।

এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় সরকারের নিন্দা করে রিজভী বলেন, সরকারের লাশের গন্ধ ভালো লাগে। তাই তারা ফায়ার সার্ভিসকে উন্নত না করে, বিরোধীদলীয় নেতাদের নির্যাতন করার জন্য যন্ত্র কিনেছে। মানুষকে বাঁচার ব্যবস্থা না করে ‘৩০ লাখ প্লাটুন’ অস্ত্র কিনেছে, ৩০ হাজার বন্দুক কিনেছে।

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। ওলামা দলের সাধারণ সম্পাদক নেছারুল হক আলোচনা সভায় সভাপতিত্ব করেন।