গোপালগঞ্জে ঘরে মেরে রেখে গেছে এক নারীকে

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গোপালগঞ্জ সদর উপজেলার আন্ধারকোটা গ্রামে আজ রোববার মনিকা চৌধুরী (৪০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পূর্ব শত্রুতার জের ধরে তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা তাঁর পরিবারের।

বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল শনিবার গভীর রাতে কে বা কারা মনিকাকে শ্বাসরোধে হত্যা করে বাড়িতে রেখে চলে যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মনিকা তাঁর বাড়িতে একাই থাকতেন। তাঁর দুই ছেলে কাজের সুবাদে অন্যত্র থাকেন। দুই মেয়ের বিয়ে হয়ে গেছে। ঘটনার রাতে কে বা কারা তাঁর গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যা করে রেখে চলে যায়।

ওই এলাকার অঞ্জলি মণ্ডল নামে এক নারীর সঙ্গে কথা বলে জানা গেছে, ‘মনিকা ও আমি প্রতিদিন কৃষিকাজে মাঠে যাই। আজ সকালেও তাঁকে কাজে যাওয়ার জন্য ডাকতে গিয়ে ওই অবস্থায় দেখে বাড়ির লোকদের বলি। তাঁরা লাশ দেখে পুলিশ ও এলাকার সবাইকে খবর দেয়।’

বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সাজেদুর রহমান বলেন, ‘এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে মণীন্দ্র চৌধুরীর স্ত্রী মনিকা চৌধুরীর লাশ উদ্ধার করি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একটি হত্যা মামলা হয়েছে।’