মেরী এন্ডারসনে পুলিশের অভিযান, মাদকসহ গ্রেপ্তার ৭০

নারায়ণগঞ্জ সদর উপজেলায় ভাসমান রেস্তোরাঁ মেরী এন্ডারসন রেস্টুরেন্ট অ্যান্ড বার। ফাইল ছবি
নারায়ণগঞ্জ সদর উপজেলায় ভাসমান রেস্তোরাঁ মেরী এন্ডারসন রেস্টুরেন্ট অ্যান্ড বার। ফাইল ছবি

নারায়ণগঞ্জ সদর উপজেলায় ভাসমান রেস্তোরাঁ মেরী এন্ডারসন রেস্টুরেন্ট অ্যান্ড বারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ৭০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত এই অভিযান চলে।

জেলা পুলিশের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহার নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং ফতুল্লা মডেল থানা-পুলিশ সদর উপজেলার পাগলায় অবস্থিত মেরী এন্ডারসনে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা, মাদকসেবী ও মাদক ক্রেতা মিলিয়ে মোট ৭০ জনকে গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে ৮১ কার্টন বিদেশি বিয়ার (প্রতি কার্টনে ২৪টি করে) এবং ৪ কার্টন বিদেশি মদ (প্রতি কার্টনে ১০টি করে) উদ্ধার করা হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে এই অভিযান চালানো হয়। এ সময় রেস্তোরাঁ কর্তৃপক্ষ কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। মাদক নির্মূলের লক্ষ্যে এ অভিযান চলবে।

বুড়িগঙ্গা নদীর পাগলায় অবস্থিত ‘মেরী এন্ডারসন রেস্টুরেন্ট অ্যান্ড বার’ বাংলাদেশ পর্যটন করপোরেশন কর্তৃক পরিচালিত একটি ভাসমান রেস্তোরাঁ ও বার।