কমে কিনে বেশিতে ইয়াবা বেচতেন তাঁরা!

জব্দ ইয়াবা বড়ি। ফাইল ছবি
জব্দ ইয়াবা বড়ি। ফাইল ছবি

চট্টগ্রামের কর্ণফুলী থানার পুলিশ প্রায় আড়াই লাখ টাকা ও আড়াই হাজার ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করেছে। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শিকলবাহা চৌমুহনী থেকে গতকাল সোমবার রাতে গাড়ি পরিবর্তনকালে তাঁরা পুলিশের হাতে গ্রেপ্তার হন।

কর্ণফুলী থানা-পুলিশ সূত্র জানায়, গতকাল রাত নয়টার দিকে চারজনকে গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন রংপুরের আমাশু গ্রামের মোহাম্মদ জনি (২২), কিশোরগঞ্জের বাজিতপুরের মো. আজম (৪৩), একই জেলার নিকলী উপজেলার মোহাম্মদ সিয়াম (২১) ও বাগেরহাটের কচুয়া উপজেলার মোহাম্মদ আলমগীর (৩৮)। তাঁরা কক্সবাজার থেকে কম দামে ইয়াবা কিনে বেশি দামে বিক্রির জন্য চট্টগ্রামে নিয়ে যাচ্ছিলেন বলে পুলিশকে জানিয়েছেন।

কর্ণফুলী থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুল ইসলাম বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরের দিকে যাওয়ার সময় এই চারজন শিকলবাহায় গাড়ি পরিবর্তনের জন্য নামেন। ওই সময় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাঁদের আটক করে টাকা ও ইয়াবা পাওয়া যায়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ বলেন, টাকা ও ইয়াবাসহ গ্রেপ্তার চারজনকে আজ মঙ্গলবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।